ধন্যবাদ রাসেল ভাই। বিষয়টা এবার পরিষ্কার হলো। আমরা একটা গেট-টুগেদার করতে
যাচ্ছি। ফরমাল কোন অনুষ্ঠান তেমন থাকবে না। সত্যি বলতে কি আমি অনেক বেশি  কিছু
ভেবেছিলাম। যা হোক...

আজ তো ছুটি। আগামীকাল অফিসে গিয়ে চেক করবো ১৭ তারিখের কি অবস্থা। তারপর আপনাদের
জানিয়ে দেবো।

রিলিজ পার্টির সর্বাঙ্গীন সাফল্য কামনা করছি।

রুবন