On Mon, Aug 18, 2008 at 12:46 PM, রুবন <[EMAIL PROTECTED]> wrote:

> 2008 আগস্ট 18 09:08 এ তে, nasir khan <[EMAIL PROTECTED]> লিখেছে:
>
>   উবুন্টুর 8.04 এর সহজ ও দরকারি কিছু টিপস, টিউটোরিয়াল নিয়ে একটি ম্যানুয়াল
> বানাবো। উবুন্টু বিডি এর টিউটোরিয়াল বিভাগের কিছু লেখাও(নাম লিখে কৃতজ্ঞতা
> জানানো হবে) এখানে দিতে চাই ।  শেষ করতে আপনাদের আরও সাহায্য দরকার হতে পারে।
>
>   আপনাদের আপত্তি থাকলে জানাবেন।

আরে আপত্তির কথা বলে তো আপনি আমাদের অপমানই করছেন :X

আপত্তির কিছু কারন দেখিনা।

নাসির ভাই আমি নিজেও লিখছি কিছু। আশা করি একসাথে কাজ করা যাবে??

আর আমি আমার সব ফাইল google.doc এর মাধ্যমে অনলাইনে শেয়ার করি। এতে অনলাইন
কোলাবোরেশন সহজ হয়ে যায়। একই লেখার উপর ১০০ জন কাজ করতে পারেন।

নাসির ভাই উন্মুক্ত করে দিন আমরাও কাজ করি। সাহায্য করতে পারলে ভালোই লাগবে।

আমার পরীক্ষা শেষ তাই নিয়মিত কাজ করতে সমস্যা হবার কথা না। :D