দেখুন আমরা শুধু জানাতে চাই আপনি লিনাক্স ব্যাবহার করলে আপনার বাংলা
লেখালেখিতে কোন সমস্যা হবেনা । ব্যাবহারকারী যে লেআউটে অভ্যস্ত হোন সেটা
ফোনেটিক হোক বা বিজয় ই হোক। আর লিনাক্সে যেই লেআউট ই থাকুক আমরা সব
গুলোকে এনকারেজ করব আর লিনাক্সে ন্যাশনাল কিবোর্ড লেআউট আছে কিনা আমি
জানিনা

Sent from my mobile device

DARKLORD (:=