খেয়াল করে দেখুন আমি স্লোগান যে ডিজুস টাইপ হতে হবে সেটা বলিনি বলেছি লোগোটা
যাতে সাদামাটা না হয় মানে খালি উবুন্টু লোগো ছাপায়া দিয়াই টিশার্ট। মানে দৃষ্টি
আকর্ষক কিছু কারন যারা দেখবে তারা উবুন্টু চিনেনা বা লোগো দেখে কিছু বুঝবেনা।

তবে একটা আইডিয়া দিতে পারি কিন্তু সেজন্য একটা মডেল ধরতে হবে মডেলটি দাড়িয়ে আছে
এবং সেউবুন্টু  সিডিটি সামনে ধরে আছে মডেলের ছবিটা হবে মনক্রোম মানে সাদাকালো
এবং হাতের উবুন্টু সিডিটা হবে রঙিন। আর স্লোগান লেখা থাকবে পিছনে।

তবে ডিজুস মার্কা মডেল হলে ভালো হয় আজকাল কি একটা স্টাইল বাইর হইছেনা
(Reference: ডিজুসের একটা এড দেখছিলাম মনে পড়ে? এসএমএস আর অক্ষরের বৃষ্টি ঝরছে
সেই বৃষ্টিতে ভিজতেছে দুইটা মাইয়া আর ডিজুসমার্কা পোলাটা বেঞ্চে বইসা তাগোরে
দেখতেছে) স্পার্ক চুল আর থুতনিতে রামছাগল না না রামছাগল না তার থেকেও চওড়া
ছাগলা দাড়ি ওয়ালা মডেল হলে ভালো হয় :D

ভাইজানেরা আমি কিন্তু সিরিয়াসলি কইছি খবরদার কেউ হাসবেন না

--
DARKLORD (:=