আমি আমার কম্পিউটারে উবুন্টু এবং উইন্ডোজ দুটো অপারেটিং সিস্টেম ব্যবহার করছি।
আমি আগে একটি আইএসপি থেকে ইন্টারনেট ব্যবহার করতাম এবং সমস্যার কারনে সম্প্রতি
আমি অন্য একটি আইএসপি'র লাইন ব্যবহার করছি। বর্তমানে কম্পিউটার চালু করার সময়
উবুন্টু সিলেক্ট করলে আমি ইন্টারনেট সংযোগ পাই না। সংযোগ পেতে হলে আগে আমাকে
উইন্ডোজে গিয়ে কানেক্ট দিয়ে সংযোগ চালু করতে হয়। এরপর উবুন্টু চালালে আমি সংযোগ
পাই। এটা কেন হচ্ছে বুঝতে পারছি না। আগের আইএসপি'র সংযোগে এ সমস্যাটি ছিলো না।
এখন আমার উবুন্টু চালানোর আগে উইন্ডোজ চালাতে হচ্ছে। এরপর উবুন্টুতে যেতে হয়।

এ সমস্যাটি কিসের? দয়া করে জানাবেন।

ধন্যবাদ

--
Kaniz Sayma Nipa