Ovro Niil wrote:
> মিডিবুন্টু + এমপ্লেয়ার দিয়ে samr এর ভেজাল দূর হয়, অন্তত আমার ক্ষেত্রে কাজ
> হয়েছে।
>
> ১ মার্চ, ২০১০ ৮:০৭ pm এ তে, shiplu <shiplu....@gmail.com> লিখেছে:

@সবাই

একটি অনাকাঙ্খিত ঘটনা ঘটে গেল। তাই সবার কাছে এর ব্যাখ্যা চাচ্ছি। উল্লেখ্য যে,
আমি উবুন্টুতে নতুন। আমার উবুন্টুর জন্মদিন ১১/০২/২০১০। ঘটনাটি হল- আমি realplayer
11 ইনস্টল করার পর video/X-RN-MP4 কোডেকের 3gp ভিডিও ব্যাতীত সকল 3gp ভিডিও
শব্দ সহ চালাতে সমর্থ হয়েছি। কিন্তু পরক্ষণেই আমি আবিষ্কার করলাম যে ঐ কোডেকের
ভিডিও, যেগুলো realplayer 11 এ চলত না, সেগুলো এখন আমার ডিফল্ট প্লেয়ার (movie
player) এ শব্দসহ চলছে! অর্থাৎ আমার 3gp সংক্রান্ত সমস্যা সমাধান। কিন্তু কেন
চলছে? সবাইকে অসংখ্য ধন্যবাদ।

--
Ubuntu Bangladesh | http://ubuntu-bd.org