১. বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন
http://ayonkhan.blogspot.com/2009/04/blog-post_05.html।

২. উপরের লিংকটি ভিজিট করুন।

৩. শুধুমাত্র ডেস্কটপ এনভায়রনমেন্ট (ডিই) - এর পার্থক্য। মূলত মেইন এডিশন নোম ডিই
এবং এক্সএফসিই এডিশন এক্সএফসিই
 ডিই ব্যবহার করে। নোমের তুলনায় এক্সএফসিই ডিইতে রিসোর্স একটু কম লাগে।
প্রয়োজনে লিনাক্স মিন্টের ব্যবহারকারী নির্দেশিকা ডাউনলোড করে পড়তে
পারেন। ডাউনলোডের জন্য ভিজিট করুন
http://www.linuxmint-bd.org/download/user_guide।

৪. নেটবুকের জন্য উবুন্টু নেটবুক এডিশন ব্যবহার করুন। বিস্তারিত তথ্য এবং
ডাউনলোডের জন্য ভিজিট করুন http://www.ubuntu.com/netbook।

ধন্যবাদান্তে,
অয়ন খান
লিনাক্স মিন্ট বাংলাদেশ