আসলেই জিডিটা করে রাখা মনে হয় জরুরি। যেহেতু টাকা পয়সায় ব্যাপার শোনা যাচ্ছে
এবং মানুষজন খোঁজাখুঁজি করছে, কখন জনগণের বন্ধুরা এসে সরকারি অতিথিখানার অতিথি
বানিয়ে দেয় তা তো বলা যায় না। সাত সমুদ্রের ওপার থেকে ক্যানোনিক্যালের সাহায্য
এসে পৌঁছতে পৌঁছতে পৌনে বারোটা বেজে যাবার আশংকা থেকেই যাচ্ছে। আর তারা পৌঁছলেও
তো শুধুমাত্র লোগোর কপিরাইট / ট্রেডমার্ক  নিয়ে মাথা ঘামাবে। প্রতারণার মামলায়
নাক গলাবে কিনা সেটাও তো নিশ্চিতভাবে কিছু বলা যাচ্ছে না। এই ব্যাপারে আলসেমি
করলে পরে বড় মাশুল দিতে হতে পারে। টাকা হারালে মানুষজন খুবই প্রতিহিংসা পরায়ণ
হয়ে ওঠে এবং পাগলামি করে।

আগে পরিচিত কোন আইন বিশেষজ্ঞের সাথে একটু আলাপ করতে পারলে ভাল হয়।

---
Shabab Mustafa

          • ... Sarim Khan
          • ... সাজেদুর রহিম জোয়ারদ ার