২৬ এপ্রিল, ২০১১ ১০:৫১ pm এ তে, Md Ashickur Rahman Noor <
ashickur.n...@gmail.com> লিখেছে:

> উবুন্টু ১০.০৪ বাংলা ব্যবহার সহায়ীকা
> <http://forums.linuxdesh.com/thread-159-post-837.html#pid837>

আপনার সহায়িকাটি আমি দেখেছি। আপনি মনে হয় রিলিজের আগে প্রুফ রিডিং করেননি। অনেক
সাধারণ ভুল রয়ে গেছে যেগুলো প্রচেষ্টাটার মান কমিয়ে দিচ্ছে।
ভালো হবে যদি দুইজন বা তিনজন মিলে একসাথে বসে প্রুফ রিডিং করে লেখাটার
মানোন্নয়ন করেন।

> ভাল কথা লিফো কে ফিরে পাব কবে?  লিফো যতদিন ফিরে না আসে তত দিন এখানে আসেন
> সবাই

কিছু বিশেষ কারণে আমাদের কার্যক্রম স্থগিত ছিলো। সত্যি কথা বলতে গত কয়েক মাসের
কিছু ঘটনা আমাদের মনে এমন দাগ কাটে যে অধিকাংশ কাজই আর এগিয়ে নেওয়া সম্ভব হয়নি,
যেমন ছিলো তেমনই পরে রয়েছিলো, আমিও আমার ব্যক্তিগত দুইটি প্রজেক্ট ছেড়ে দিয়েছি।

দেখা যাক কবে কি হয়। তবে আমার জানা মতে ইতিমধ্যে আরও দুইটি ফোরাম গড়ে উঠেছে
সেগুলোতেও কেউ যেতে আগ্রহী হতে পারেন

--
Thanking you
Shahriar Tariq

Founding Member, Amigos Clothing
http://amigosclothing.com

Personal Blog
http://www.ashabadi.com/

Volunteer, Bangladesh Linux Users Alliance
http://linux.org.bd check our forum: http://forum.linux.org.bd

Team Contact, Ubuntu Bangladesh http://www.ubuntu-bd.org/

Endorsement:
আমাদের প্রযুক্তি ফোরাম http://forum.amaderprojukti.com/