আমি রিকভারি মুডে চালানোর চেস্টা করেছি। কিন্তু তাতেও কাজ হচ্ছে না। কি সব কাজ
করতে বলে আমি বুঝতে পারছিনা।
তাছাড়া আমি উবুন্টুতে ঢুকতেই পারছিনা। কিভাবে রিপোতে যাবো। দেখি কোন ভাবে
আপনাদের পরামর্শগুলো কাজে লাগালো যায় নাকি।

৯ মে, ২০১১ ১:১০ pm এ তে, Abhi <arup...@gmail.com> লিখেছে:

ধন্যবাদ
সগীর হোসাইন খান