প্রিয় ইশতিয়াক

১২ মে, ২০১১ ১:৫১ am এ তে, istiaque ahamed <ahamedistia...@yahoo.com> লিখেছে:

> প্রিয় ভাইয়া,
>
> কিছু মনে করবেন না দয়া করিয়া এই মেসেজ এর জন্য মাপ করিবেন।

কোন পাল্লায় মাপবো? আর কেজি না মনে মাপবো জানাবে কিন্তু। ;)

> আমার মনে হয় কিউবির ড্রাইভারের সাথে বাংলা লায়ন এর জন্যে ও তৈরি করলে আমরা খুব
> উপকৃত হতাম। আশা করি আমার আবেদন টি অনুগ্রহ করে রাখবেন।

বাংলাবিলাই 'র ইউএসবি ডঙ্গলটার চাইতে কিউবি 'র শাটলটা উন্নততর আর একটা জাতের
কোম্পানীর তৈরি চিপসেট ব্যবহারে তৈরী করা পন্য। তাই ওটাকে নিয়ে কাজ করতে একটু
ভরসা পাচ্ছি। বাংলাবিলাই টা একেবারেই জাতছাড়া। তাই ওটাকে নিয়ে সময় নষ্টের সুযোগ
নাই। আর তার চাইতেও বড় কথা দ্রুতই ওদের প্রোডাক্ট লাইনে পরিবর্তন আসছে। নতুনটাও
যদি জাতছাড়া হয় তো, তারপর না হয় দেখবোখন।

--
রিং
+8801671411437

মহাসচিব
ফাউন্ডেশন ফর ওপেন সোর্স সলিউশনস বাংলাদেশ

প্রধান সমন্বয়ক, "পেঙ্গুইন মেলা - ২০১১ <http://fossbd.org/index.php/event>"
।। ব্যক্তিগত ব্লগঃ রিং-দ্য ডন 'র ব্লগ <http://toshazed.wordpress.com/> ।।
সদস্য, লিনাক্স মিন্ট বাংলাদেশ <http://linuxmint-bd.org/about_us> ।।
সদস্য, উবুন্টু