@সগীর ভাই,
লিফোতে bleachbit নিয়ে পোস্টখানা আমারই ছিল (অরণ্যচারী নিক), রিংদা
যেগুলো বলেছেন যেমন- ক্যাশ, প্লেসেস ইত্যাদি টিক দিবেন না (যদি না আপনি
ব্রাউজারের কিছু রাখতে না চান), এছাড়া system এ দেখবেন কিছু অপশন টিক
দেওয়ার সময় ওয়ার্নিং দেখাচ্ছে, ওগুলোও টিক দেওয়ার দরকার নেই, cancel করে
দিবেন। আর যথাসম্ভব রুট হিসাবে রান না করে ইউজার হিসাবে এটা রান করাবেন।