প্রিয় আব্দুর রহিম খন্দকার ভাই।
আপনি যদি আজিমপুরের কাছাকাছি হোন তাহলে আমি আপনাকে সহযোগীতা করতে পারি। আমার
কাছে উবুন্টুর ১১.০৪ নামানো আছে। আপনাকে সিডি করে দিতে পারবো এবং আমি যেহেতু
উইন্ডোজ এক্সিপির পাশা পাশি উবুন্টু চালাই তাই আপনাকে বুঝিয়ে দিতে পারবো আশা
করি।

২৭ মে, ২০১১ ৭:২৩ am এ তে, Arafat Rahman <opurah...@gmail.com> লিখেছে:

ধন্যবাদ
সগীর হোসাইন খান