> দিকভ্রান্ত মানুষ যুগে যুগে ছিলো আছে থাকবে। প্রথম দিকে যখন বলা হতো পৃথিবী
> সূর্য্যের চারিদিকে ঘোরে তখনকার দিনকার অনেকেই এই তত্ত্বটাকে ভুল প্রমানের
> চেষ্টা উঠে পড়ে লেগেছিলো। তাতে কি তত্ত্বটা ভুল প্রমানিত হয়ে গেছে? নাকি
> তত্ত্বটাই সঠিক প্রমানিত হয়েছে আর ওই প্রমান দেনে ওয়ালারা আজ ইতিহাসের পাতায়
> কলংকিত তালিকাতে নাম লিখিয়েছেন?

যাক ইতিহাসের পাতায় নাম উঠলেই আমি খুশি । কোন পাতায় উঠল ব্যপার না । সময়ই বলে
দেবে কোন পাতায় উঠবে । ইতিহাসে কলঙ্কিত ব্যক্তিরা না থাকলে কীর্তিমানদের হয়ত
আমরা আলাদা করতে পারতাম না ।

কুংফু পান্ডা মুভির ডিরেক্টর Yuh Nelson বলেছিলেন - "Your movie is only as
good as your villain is," :)

একজন ভাল ভিলেইন ছাড়া মুভি জমবে না, কি বলেন ?
--
***Abu Ashraf Masnun | Web Application Engineer | http://masnun.com**
*