২১ জুন, ২০১১ ১২:০৩ am এ তে, maSnun <mail...@masnun.me> লিখেছে:
> কম্পিউটারে আমার হাতে খড়ি হয় উইন্ডোজ নাইন্টি ফাইভ দিয়ে ।

বেশ তো। ভালো তো।

২০ জুন, ২০১১ ৯:১২ pm এ তে, Shabab Mustafa <sha...@linux.org.bd> লিখেছে:

> তথ্য সঠিক নয়। Microsoft Windows এসেছিল ১৯৮৫ সালের ২০ নভেম্বর। NT পরিবারের
> সিস্টেম আসে ১৯৯৩ সালে। সন তারিখ উল্লেখ করার সময় উদ্ভট তথ্য না দিয়ে একটু
> লেখাপড়া করে নিলে ভাল হবে।

এই বাক্যটা দিয়ে বুঝিয়েছি যে জনপ্রিয় হিসেবে উইন্ডোজের যে ভার্সন সবার
দৃষ্টিকাড়ে সেটা। ভুল হয়েছে যে জনপ্রিয়তা বা নন্দিত হবার যে বিষয়টা আছে সেটা
স্পষ্ট উল্লেখ না করে।

ধন্যবাদ
--
রিং
+8801671411437

মহাসচিব
ফাউন্ডেশন ফর ওপেন সোর্স সলিউশনস বাংলাদেশ

প্রধান সমন্বয়ক, "পেঙ্গুইন মেলা - ২০১১ <http://fossbd.org/index.php/event>"
।। ব্যক্তিগত ব্লগঃ রিং-দ্য ডন 'র ব্লগ <http://toshazed.wordpress.com/> ।।
সদস্য, লিনাক্স মিন্ট বাংলাদেশ <http://linuxmint-bd.org/about_us> ।।
সদস্য, উবুন্টু