আপনার মতো আমারও একসময় এই সমস্যাটা হয়েছিল। সবকিছু ঠিক আছে, কিন্তু প্যানেল
অটোহাইড করে এক্সপান্ড তুলে দিলে পরে রিস্টার্ট হওয়ার পর সাইজ আবার পুরোপুরি
চলে আসতো। একসময় বিরক্ত হয়ে এটা নিয়ে চিন্তাভাবনা ছেড়ে দিয়েছিলাম। কিছুদিন আগে
দেখি এটা ঠিক হয়ে গেছে।
আমি অ্যাডভান্স ইউজার না। ফলে কোত্থেকে কী হয়েছে তাও জানি না। আমি লিনাক্স
মিন্ট ব্যবহার করছি। ধন্যবাদ।
গৌতম