আমি বিটিসিএল এর ব্রডব্যন্ড কানেকশন চালাই ৫ গিগা লিমিট নিয়ে। এদের একটি সমস্যা
হল আমি কতটুকু ব্যবহার করলাম তা বোঝা যায় না। ফলে সমস্যা দেখা দেয়। যেমন এই
মাসে আমার বিল ৫৭৫ এর স্থলে ১৪০০ চলে আসছে আমার লিমিট শেষ হয়ে গিয়েছিল বলে।
তাদের কাছে ফোন করলে তারা বললো netstate live সফটওয়্যারটা চালাতে। এই
সফটওয়্যারটা যখন থেকে চালানো শুরু করবো তখন থেকেই দেখাবে আমার কথ খরচ হচ্ছে।

এরকম একটি সফটওয়্যার উবুন্টুর জন্য খোজ করলাম কিন্তু ভাল কোন সমাধান পেলাম না।

উবুন্টুর জন্য এমন কোন সফটওয়্যার আছে?

--
ধন্যবাদ
সগীর হোসাইন খান