আমার মতে, অনলাইনের আর্টিকেল লেখার পাশাপাশি screen casting করলে ভাল হয়। আর বার্ষিক মিট-আপ করা হবে শুধু মাত্র সমস্যা সমাধানের জন্য। যেমন কেউ আর্টিকেল পড়ে বুঝল না যে কিভাবে ইন্সটল করতে হবে বা অন্য কিছু। আমি মনে করি হাতে কলমে সমস্যা সমাধান আর মতবিনিময় ছাড়া অন্য কিছু করার দরকার নেই, এতে শুধু সময় নষ্ট হবে। যদি অনলাইনেই বুঝতে পারে তাহলে আর তার জন্য সেমিনার করতে হবে কেন!? শুধু যারা বুঝবে না তাদের বুঝিয়ে দিলেই তো মিটে গেল!

@নির্ঝর ও মাসনুন:
ভাইয়েরা, তারাতারি প্রোগ্রামিংয়ের উপর screen casting শুরু করেন। আমি আপনাদের প্রথম দর্শক হব ইনশাল্লাহ :)