 From: সাজেদুর রহিম জোয়ারদার <tosha...@gmail.com>
To: BABLU KISHOR <bablukisho...@yahoo.com>; Ubuntu Bangladesh
<ubuntu-bd@lists.ubuntu.com>
Sent: Friday, January 20, 2012 1:19 AM
Subject: Re: [Ubuntu-BD] zte ac682 modem in ubuntu 10.04 (2.6.32-21-generic)

ভাই বাবলু কিশোর

আপনাকে বলেছিলাম ভিন্ন ভিন্ন বিষয়ে ভিন্ন ভিন্ন টপিকের শিরোনাম দিয়ে থ্রেড লিখতে।
আপনি সেখানে এই মডেম নিয়ে এ অবদি চারটা থ্রেড খুলে ফেলেছেন।

যাই হোক এখন থেকে এই থ্রেডেই এই বিষয়ে লিখুন। এই মডেমটার বিষয় নিয়ে আর কোন নতুন
থ্রেড খুলবেন না যেনো।

আপনার এই মেইলটা দেখে এতটুকু ধারনা করতে পারছি যে, আপনি wvdial এর কনফিগারেশনে
কোথাও কোন ভুল করেছেন। ফোরামের জাহিদ ভাইয়ের পোষ্টে দেয়া সেই কনফিগারেশনটুকুর সাথে
মিলিয়ে নিয়ে দেখুন তো। আশা করি সমাধা হয়ে যাবে।

ধন্যবাদ।
--
রিং
+8801671411437

মহাসচিব
ফাউন্ডেশন ফর ওপেন সোর্স সলিউশনস বাংলাদেশ

প্রধান সমন্বয়ক, "পেঙ্গুইন মেলা - ২০১১" ।। ব্যক্তিগত ব্লগঃ রিং-দ্য ডন 'র ব্লগ
।। সদস্য, লিনাক্স মিন্ট বাংলাদেশ ।। সদস্য, উবুন্টু বাংলাদেশ
  • [Ubuntu-BD] zt... BABLU KISHOR
    • Re: [Ubun... BABLU KISHOR
      • Re: [... Ajom Mahmud
      • Re: [... সাজেদুর রহিম জোয়ারদার