অনেক ধন্যবাদ চিঠিটির জন্য! মজার ব্যাপার হচ্ছে নেট ঘেঁটে অনেক পন্থা ট্রাই
করছিলাম, আপনি যা বললেন সেটাও ট্রাই করেছি। কিন্তু কিছুতেই কিছু হচ্ছিলনা।
পিএম করে রাসেল ভাই আর শাবাব ভাইকে বিরক্ত করছিলাম। কোন সমাধান হচ্ছিলনা।
তারপর উবুন্টু রিস্টার্ট করাতে সব ঠিক হয়ে গেল। এখন কি কারণে যে ঠিক হয়েছে
সেটাও জানিনা। সকাল থেকে ১০ বারের উপর রিস্টার্ট করেছিলাম অথচ কোন কিছুই
হচ্ছিলনা।

যাই হোক, কাজ হয়ে গেছে সেটাই বড় কথা আমার কাছে!

আপনাকে আবারো ধন্যবাদ কষ্ট করে মেইল লেখার জন্য!

M. Adnan Quaium | https://wiki.ubuntu.com/maqtanim