রাসেল ভাই
২৫ এপ্রিল, ২০১৬ ১১:২২ am এ তে, আব্দুল্লাহ আল মামুন রাসেল <
joy.dt...@gmail.com> লিখেছে:

> কথা এগুলো ? আমি কজন মানূষের দেখা পাওয়ার অপেক্ষায় ছিলাম ;)

আশা করি আপনার অপেক্ষার প্রহর শেষ হবে, জলদিই। ;)

আসন্ন ১৩ই মে শুক্রবার, বিকাল ৪টা থেকে ৬টা ব্যাপী এই প্রকাশনা উদযাপনের
আয়োজনটা ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আয়োজনের বিষয়ে আমি
প্রস্তাবনা রাখছি।

সবার মতামত প্রত্যাশা করি।
--
রিং