Shahriar Tariq wrote:
> ধূর সব কথা একবারে বলতে পারছি না :(
>
> এটা রিভিউ না বরং প্রিভিউ। প্রিভিউ হচ্ছে আপনি আরেক স্থান থেকে জেনে তা
> সম্পর্কে লিখছেন। আর রিভিউ হচ্ছে ব্যবহার করে আপনার ব্যক্তিগত মতামতসহ
> সুবিধা-অসুবিধা প্রভৃতি বিষয় তুলে ধরা।
>
> অতি শীঘ্রই আপনার কাছ থেকে রিভিউ পাবো আশা করি :)

 হে হে আগের স্থান থেকে জেনেই শুধু লিখিনি আগে আমারটাতে ট্রাই করে দেখেছি।
স্ক্রিনশট গুলো দেখলেই বুঝতে পারবেন। রিলিজের আগে পোষ্ট করা হলে তাকে প্রিভিউ বলে
আর রিলিজের পরে লেখা হলে তাকে রিভিউ বলে :)

সমস্যা গুলো আপনারাই খুজে বের করুন না । কিছু কিছূ আমার চোখ এড়িয়ে যেতে পারে।
পরিক্ষার আগেরদিন লিখে পোষ্ট করেছি :) ( আইবেক্স সম্পর্কে জানানোর লোভ সামলাতে
পারছিলাম না ) তাই খুব একটা সাজিয়ে গুছিয়ে লেখা হয়নি ।কিছু বাদ পড়লে জানাবেন।
আগামীকাল আপডেট করবো।

আর বিবিসির ফিচার নিয়ে আমার কথা হল কোন ধরনের সাপোর্ট দেয়া হল। লিস্ট থেকে
প্লে করলে সবই তো পডকাস্ট মনে হয় ভিডিও না। বিবিসির কি নিজেস্ব প্লেয়ারের কথা
জানি শুনেছিলাম।লিনাক্সে সাপোর্ট দেয়া হবে তাও শুনেছিলাম।

আর ফিচারলিস্ট এর লিন্ক কোথায়?????