আমি উবন্ত ১০.০৪ ইন্সটল করেছি, কিন্তু আমার সিটিসেল কানেকশন ZTE -  PCMCIA
মডেম কাজ করতেছে না।  কি করা যায় বুজতেছি না। GP ঠিকই কাজ করতেছে।

ধন্যবাদান্তে,                                                 With Regards,
মুহাম্মদ নাজমুল হক                                       Mohammad Nazmul
Haque
প্রভাষক                                                     Lecturer
কম্পিউটার বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগ                    Department of CSE,CIS
& CS
ড্যাফোডিল আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়                    Daffodil
International University
১০২ শুক্রাবাদ, মিরপুর রোড,  ঢাকা                   102 Sukrabad, Mirpur
Road, Dhaka
মুঠোফোনঃ ০১৮১৬৮৪৮৪৯৮,  ০১৭১৩৪৯৩১১২   Cell: +8801816848498, +8801713493112

  • [Ubuntu-BD] আ... Sushanta Kar
    • Re: [Ubu... Shabab Mustafa
      • Re: ... Sushanta Kar
        • ... Nasir Khan Saikat