2010/6/3 Sushanta Kar <karsushant...@gmail.com>

> লেনিন ,
>

> আপনি এতো চটে যাচ্ছেন কেন?

Dont you see how many people trying to help you for so many day? I am
mentioning that you are not giving much attention to mails. I will request
you to read every word by word then carry out each of the instructions step
by step. Thats how technical things work out.

I will not answer the above question.

> "আপনি খেয়াল করলেই দেখতে পেতেন, আমার লিংকটি আসলে  সাজেদুর সাহেবের লিংকেরই
>  আরেকটু গভীরে "
> এতো আমি জানিই। তাইতো আমি সাজেদুর ভাইকে জিজ্ঞেস করেছিলাম,*"**আমি কি এখানে
> দেখানো উইন্ডোজ ইন্সটল করব? আমি লিনাএক্স ডাউন লোড করেছি।" *
> "তো ঐ ফাইলটি আমাকে জিপ করে পাঠাবার দরকার নেই তাতে ডাবলক্লিক করে রান করে
> দিন।
> তাহলেই ওটি ইনস্টল হবে।"
> *হলো না সে কথাইতো আপনাকে বললাম!*
> কিন্তু পরে আমি নেটে কিছু খোঁজাখোঁজি করে জানলাম ডেব ফাইল উবুন্তুতেই খোলে।
> আমিতো উইন্ডজে চেষ্টা করছিলাম।
> আপনাকে মেইল করবার পর আমি উবুন্টূতে চেষ্টা করাতে সেটি আপনি বলবার মতো ই
> ইনস্টল  হলো।
>  কিন্তু কী হলো-কোথায় গেল কিছুই টের পেলাম না।

But I have told you on that mail where to find it. Just Follow from your
Ubuntu menu.  *Applications > Internet*

And there you find that Application.  Also, remember to make an appointment
to anyone who have promised to share your desktop via that Application to
guide you thereafter.

 "টেক মেইলিং লিস্টে আমরা খুশি হই গোছানো টু-দি পয়েন্টে লিখলে।"
> ওমা! আগের মেইলে আমি পয়েন্টের বাইরে কী লিখলাম? *যা হচ্ছে তাইত লিখলাম।আর
> আপনাকে দেখবার জন্যে পাঠালাম।*

See you are burgaining in return of assistance you get.

>  "কিন্তু মিথস্ক্রিয়াটি অনেক অনেক মন্থরগতির। "

I'll reply to rest of your mail later, when I find time. Please dont mind.
--
Ubuntu Bangladesh | http://ubuntu-bd.org