হ্যাঁ শাবাব, আমি অনুষ্ঠানের আগে আগেই চলে আসবো এবং শেষ পর্যন্ত থাকবো। আমার
ম্যাকবুকে একটু সমস্যা আছে সেটি হলো এর ওএসটি পুরানো টাইগার অনেক সফটওয়্যার
চলতে চায়না।

রাজু ভাই কি কষ্ট করে ১৭তারিখে সাথে করে ম্যাকওস ডিভিডিটি সাথে আনবেন? হয়তো
সাথে সাথেই ফেরৎ দেবো। আমি যদিও কিনেছি একটি এবং বেশ কতকবার চেষ্টা করেছি
কিন্তু ওটা দিয়ে বুট না হওয়াতে বদলাতে পারছিনা। লেপার্ড বা স্নো লেপার্ড করে
নিলেই আর সমস্যা করবেনা।

হ্যাঁ লাইভ স্ট্রিমিং এবং লাইভ আপডেটিংয়ে সাহায্য করতে পারবো। ম্যাকে কোন
সফটওয়্যার দিয়ে করা হয় জানা থাকলে কেউ জানান। ওএস আপগ্রেড করার পর ইনস্টল করতে
পারবো।