@লেনিন ভাই
 আমি *রিং* নামেই বেশী পরিচিত আর ওটাতেই স্বচ্ছ্যন্দ বোধ করি। সাজেদ নামে আমাকে
সবাই ডাকুক ওটা আমি চাই না। ওটা আমার কিছু, একান্তই কাছের মানুষের অধিকারে।
কিছু মনে করবেন না। আর ম্যাকবুক নিয়ে কাজ করার চাইতে আমাদের *বন্টু* কিংবা *
মিন্টু* দিয়ে কাজ করার ব্যাপারে আমি বেশি আগ্রহী। সেটা করতে পারেন কিনা দেখেন।

@গৌতম রয়
 লাইভ স্ট্রিমিং করতে একটা ভালোমানের কম্পু+ওয়েবক্যাম+স্ট্রিমিং
সফটওয়্যার+হাইস্পীড নেট কানেকশান খুবই জরুরী। তারো চাইতে বেশী জরুরী একজন দক্ষ
মানুষের, যিনি এই কাজে পূর্ব অভিজ্ঞতা রাখেন। খুবই ভালো হয় লেনিন ভাই মূল
চালকের আসনে বসে লাইভ স্ট্রিমিং সেশান টা ম্যানেজ করলে আর গৌতম দা এব্যাপারে
তার সহকারীর ভূমিকা নিলে।

যদি কিউবি কিংবা বাংলালায়ন কিংবা আইকানেক্ট মডেম নিয়ে কেউ আমাদের পাশে এসে
দাঁড়ান তবে তা খুবই বড়ো একটা প্রাপ্তি হয় আমাদের এ অনুষ্ঠানের আয়োজনে। যদিও
ওখানে কলাভবন+বানিজ্য ভবনের দু'দুটো ওয়াইফাই হটস্পট আছে তবু কোনরকম ঝুঁকি নিতে
চাচ্ছিনা।

ধন্যবাদ সবাইকে

রিং
+8801671411437