অনুপ: আমি হালকা একটু বকা দেবো মনে হয় ভবিষ্যতের জন্য খুব উপকার ছাড়া অপকার
হবেনা। মেইলিং লিস্ট আর ফোরাম অথবা ব্লগিং কিন্তু এক নয়। ওখানে ফান অনেক সময়
সীমা ছাড়ানো করা হয়। সেটা নিয়ে আমার কোনো অভিযোগ নেই এই মুহূর্তে। তবে
"আচ্ছা এই ম্যাক ভাই টা কে? ওনারে চিনি না তো" এই ধরণের কথা মেইলিং লিস্টের
সাথে পুরোপুরি যায়না বলে মনে করি।
ম্যাক ভাই হলো, Mahay Alam Khan যিনি নিজেই সংক্ষেপ করে ম্যাক নাম নিয়েছেন।
তো, বয়োজেষ্ঠ একজনকে তার সামনেই 'টা' যুক্ত করে তুচ্ছার্থে ব্যবহার কি সম্মান
প্রদর্শন করা হয়? উনিই অঙ্কুরের পক্ষ থেকে স্পন্সর করছেন।
--
Ubuntu Bangladesh | http://ubuntu-bd.org
              • ... Muktar
              • ... Tareq Hasan
              • ... Muktar
              • ... Lenin
              • ... Shaon
              • ... Lenin
              • ... Nasimul Haque
              • ... Ovro Niil
              • ... Shaon
              • ... Anup
              • ... Lenin
              • ... goutam roy
              • ... Shabab Mustafa
              • ... সাজেদুর রহিম জোয়ারদ ার
              • ... Lenin
              • ... সাজেদুর রহিম জোয়ারদ ার
              • ... সাজেদুর রহিম জোয়ারদ ার
              • ... Shabab Mustafa
  • Re: [Ubuntu-B... সাজেদুর রহিম জোয়ারদ ার
    • Re: [Ubu... Ovro Niil
      • Re: ... সাজেদুর রহিম জোয়ারদ ার