আমি ব্যক্তিগত ভাবেই মনে করি এই মেইলিং লিস্টে এমন কেউ নেই যে, কেউ কাউকে
ব্যক্তিগত পর্যায়ে ঘৃনা কিংবা অবহেলা করছে, করেছে কিংবা করবে। তাই সব বিষয়ে
আলোচনাগুলো যদি মেইলিং লিস্টে হতো, তো খুব ভালো হতো।

রাজু ভাইকে ধন্যবাদ খাবার আর পানীয়ের জন্য আয়োজনের ব্যবস্থা করতে আগ্রহ প্রকাশ
করায়। আমি ব্যক্তিগত ভাবে এবং বিভিন্ন ফোরাম ও ব্লগের আলোচনার হিসেবে যা বুঝছি
তা হলো কমপক্ষে ২৮০ (দুইশত আশি) জনের ব্যবস্থা করতেই হচ্ছে। রাজু ভাই কে অনুরোধ
করছি, আপনি যে সিদ্ধান্তই নিন দ্রুতই নিন। তাতে আয়োজকদের বিকল্প চিন্তাগুলো হয়
বাদ দিতে না হয় সচল রাখতে সুবিধা হবে। আমাদের সময় খুবই সংকীর্ণ হয়ে এসেছে।
দ্রুত আর কার্যকরী সিদ্ধান্ত গ্রহন অতি জরুরী।

ধন্যবাদ

রিং
+8801671411437
--