প্রিয় আজম মাহমুদ,

আমার ভালোবাসা আর কৃতজ্ঞতা জানবেন। আপনার সাথে অচিরেই আমার দেখা হবে আশা করি।
হয়ত আমি তানোরে যাব, নয়ত আপনি এর মধ্যে রাজশাহী যদি কোনো কারণে আসেন, তখন আমরা
একত্রিত হব। সেলফোন তো থাকলোই।

মনুষ্যসন্তানরা আমরা সবাই বাস্তবে পরস্পরের কাছ থেকে শিখি, তাই না? সেই দিক
থেকে আমরা সবাই সবার ছাত্র, সবাই সবার শিক্ষকও বটে। আপাতত আমি যেন
আপনার/আপনাদের উপযুক্ত ছাত্র হওয়ার যোগ্য হতে পারি, সেই প্রার্থনা করি।

এক্ষুণি আমাদের একবার কথাও হয়ে যাবে ...

নিউটন

          • ... Salim Reza Newton
            • ... Tareq Hasan