[অফটপিক]কি কন ভাই ফেডোরা তো বাগ্ (বাঘ-ভালুক টাইপের বিরক্তি কর কিছু
প্রোগ্রামিং এরর :p)আড্ডাখানে।আমি বুঝি না কেন যে আপনারা আভিজ্ঞ লোকজন ফেডোরা
ব্যবহার করেন?! আমার মনে হয় ফেডোরা থেকে ডেবিয়ান অনেক ভালো।তবে আমি কাউ খোচা
দিয়ে কিছু বলি নি এইটা আমার অকান্ত নিজেস্ব মতামত।আমার কোন ভুল হলে দয়া করে মাফ
করে দিয়ে।আমি অবশ্য বুন্টু-মিন্টু ব্যবহারকারী।:p