@রনি ভাই,
প্রথমে আপনি নিচের কমান্ডটি দিয়ে দেখুন আপনার ওয়াই-ফাই এডাপ্টারের সম্পর্কে-
lspci
যেমন আমার ক্ষেত্রে এটি-
Network controller: Realtek Semiconductor Co., Ltd. RTL8191SEvB
Wireless LAN Controller (rev 10)
ফেডোরায় বিল্ট-ইন অনেক ওয়াই-ফাই ড্রাইভার দেওয়া নেই, ফলে এডাপ্টার পেলেও
ওয়াই-ফাই কানেক্ট হয় না, আপনি এর জন্য ড্রাইভার নামিয়ে ইন্সটল করে নিন।
যেমন আমি রিয়েলটেক সাইট থেকে লিনাক্স ড্রাইভার নামিয়ে কম্পাইল করে ইন্সটল
করেছি, এরপর নেটওয়ার্ক ম্যানেজারে ওয়াই-ফাই সেটআপের জন্য অপশন এসেছে এবং
আমি ওয়াই-ফাই ইউজ করতে পারছি।
আপনিও ড্রাইভার ইন্সটল করে নিন,আশাকরি কানেক্ট হবে।