On 06/20/2011 11:35 PM, Junayeed Ahnaf Nirjhor  wrote:
  ভাই সাজ্জাদ
এটা ভালো ভাবেই বুঝতেছি, আপনাকে বুঝাইলেও আপনি মানবেন না। তার
পরেও বলতেছি, লিনাক্স কর্ণেলের বিতরে ফায়ারওয়ালের
ব্যাবস্থা আছে। আর লিনাক্সে ফাইল রান করে ফাইলের নাম দেখে নয়, ফাইলের বিতরে কি
লেখা আছে তা দেখে।

হ্যালো ভাই,

কার্ণেল বাদ দিয়া আমিও কর্ণেল ইন্সটল করতে চাই যাতে সে অপেরা চালানোর সময় তার
সোর্সকোড দেখে আমারে একটু দিয়ে দেয়। আমি Unicode UTF-8 ইমপ্লিমেন্ট করব।

ওহ কর্ণেল এর সাহায্য নিয়ে আমি একটু অপেরা M2 মেইল ক্লায়েন্ট ফায়ারফক্স এ
ইমপ্লিমেন্ট করব। তো ভাই, আমারে ডিপেন্ডেন্সি সহ কর্ণেল এর ইন্সটলেশন গাইড দিন না
প্লিজ।

নির্ঝর
Twitter - @Nirjhor
আপনি নিশ্চিন্তে ব্যাবহার করুন অপেরাতে ভাইরাস নাই।
বেশি দকার হলে google করুন, তারপরও যদি না বুঝেন অপেক্ষা করুন কখনও দেখা হলে হাতে
নাতে শিক্ষিয়ে দিবো খন।

--
Ubuntu Bangladesh