@লেনিন ভাই,

এই থ্রেডে কিন্তু ক্ষেপিও নাই। তবে হ্যাঁ, অন্যখানে মাঝে মাঝে বিরক্তি দেখাই।
কিছু বিরক্তি ইচ্ছাকৃত (কারণ, অভিজ্ঞতা বলে কিছু জিনিস ধারে কাটে, কিছু কাটে
ভারে)। কিছু বিরক্তি অনিচ্ছাকৃত। অনিচ্ছাকৃত বিরক্তির জন্য দুঃখিত। আফটার অল,
যন্ত্র না তো!

অনেকখানি মিষ্টি আমের সাথে পাতলা একটু তেতো খোসাও থাকে কিনা। :(

@মোর্শেদ,

সবুজ কুমার কুন্ডু কে আর নক না করাই ভাল। কারণ, মানবসেবা করতে গিয়ে ইনি কিছুদিন
আগে এমনই এক বাঁশ ডলা খেয়েছেন যে এখনো তার ভগ্ন হৃদয়ের ঘা শুকোয় নি।

2009/7/24 Morshed <mursh...@gmail.com>

> রেগে
> যেতে
> আপনাদের
>

> -------------------------------------------------------------------------------------------------------------------------------------
>
> আমিও দেখেছি... সবাই ওপেনসোর্সে যেতে বলে আর কোন খবর নাই...... সাহায্যতো
> দুরের
> কথা....
>
> হেল্প চাইতে গেলে এমন ভাব দেখায়... যা আসলেই কষ্টকর....... এর মাঝে যার নাম
> বলব
> তিনি হলেন.. সবুজ কুমার কুন্ডু.. ওনার যা ভাব... ইয়াহুতে কোন ব্যাপারে হেল্প
> [...]

Shabab Mustafa
Chief Administrative Officer
Admin Office
CapsLock Corporates