2011/6/25 সাজেদুর রহিম জোয়ারদার <tosha...@gmail.com>

> প্রিয় মাসনূন
>
> আমি সত্যিই দুঃখিত।
>
> ২৫ জুন, ২০১১ ৬:২৮ pm এ তে, maSnun <mail...@masnun.me> লিখেছে:

> এই মেইলটাও স্প্যামে আটকে গেছে লিস্টে কিংবা আবারো হাওয়ায় মিলিয়ে গিয়েছে। সবার
> জ্ঞাতার্থে মেইলটা পুরোটাই আমি ফরোয়ার্ড করে দিলাম।

এই মেইলটি লিস্টে নেই তার মানে অনেকেই (বা সবাই-ই) পান নি এটা। এ জন্য আপনার
একনলেজমেন্ট বিষয়টি নিয়ে ঝামেলা তৈরি হয় ।

এখন জানা গেল এবং বোঝা গেল ঃ

১) আপনি কোন একনলেজমেন্ট পান নি ।
২) ডেলিভারি ফেইলিউর জনিত কোন নোটিশ পান নি ।
৩) আপনি একজন এপ্রুভড মেম্বার (যতদূর মনে পড়ে জিয়া ভাইয়ের সমস্যাটা এপ্রুভাল না
দেওয়ায় হয়েছিল) ।
৪) আপনার ৩টা মেইল এখন পর্যন্ত আটকে গেছে ।

আজকে আমি কোট করে যে মেইলটি পাঠিয়েছি সেটিও মেইলিং লিস্টে পৌছেছে পাঠানোর ২০-৩০
মিনিট পরে । আসুন আমরা সবাই লক্ষ্য রাখি আমাদের মেইল মেইলিং লিস্টে পৌছাচ্ছে
কিনা । কোন সমস্যা হলে শাবাব ভাইকে জানাই ।

সমস্যাটির শীঘ্রই সমাধান হোক ।

--
***Abu Ashraf Masnun | Web Application Engineer | http://masnun.com**
*