আমাদের মধ্যে ইউনিটি নেই এটা আপনাকে কে বলল? উবুন্টু বাংলাদেশের ফেইসবুক গ্রুপ
বেশ সক্রিয় । আর ইউনিটি না থাকলে এই মেইলিং লিস্ট কিভাবে চলছে? তবে হ্যা, আপনি
একটু পুরানো আর্কাইভ ঘাটলে দেখবেন কিছু সমস্যা আছে, কারন কমিউনিটিতে কেউ
অন্যায় করলে সেটা নিয়ে কথা উঠবেই । ব্যক্তি বিশেষের প্রতি অভিযোগও আছে ।
কিন্তু সেই এক দুজন বাদে বাকিদের মধ্যে কোন সমস্যা দেখেছেন কি?

আপনি বাংলা কমিউনিটিতে জড়িত না শুনে গর্ব করার মত কিছু মনে হল না । আপনি নতুন
হয়ে যেভাবে ইউনিটি নিয়ে প্রশ্ন করে ফেললেন সেটা দেখেই অবাক লাগল । আশা করি
ভবিষ্যতে বাংলা কমিউনিটিতে আরো যুক্ত হবেন, ভাল কাজগুলোর সাথে সহযোগীতা করবেন,
খারাপ কাজগুলোর নিন্দা করতেও পিছপা হবেন না ।

ভাল থাকবেন ।

Abu Ashraf Masnun | +8801711960803 | http://masnun.com <http://masnun.com>