আমি বুঝতে পারছি না আমি বার বার আমার ভুলের কথা বললেও কেন আপনারা ভুলটা ধরতে
পারছেন না।
আমি আমার প্রথম মেইলেই সবার রিপলাইগুলো দিয়ে বোঝানোর চেষ্টা করেছি যখন আমি রিং
ভাইয়ের মেইলের রিপলাই দেই তখন আমি তা Abhi ভাই এর আগের মেইলের সাথে গুলিয়ে
ফেলি। আমার ধারনা ছিল প্রথম রিপলাইটা Abhi ভাই নয় রিং ভাই দিয়েছে। কারন তিনি
বলেছিলেন

R সহ অন্যান্য বিকল্পসমূহের যে তালিকাটা আমি আপনাকে দিয়েছিলাম সেটাতে কিন্তু
লিংকপেজ দেয়া আছে। একটু দেখে নিন। ব্যবহার বিধি সহ বেশ কিছু স্ক্রিনশট ও পাবেন
আশা করি।"

এখানে তিনি ". . . যে তালিকাটা আমি আপনাকে দিয়েছিলাম. . . " বলাতে আমি ভুল বশত
ধরে নেই এর আগে তিনি আমাকে কোন তালিকা দিয়েছেন (নাহলে এমনটা বলার কথা না, এমনটা
চিন্তা করা স্বাভাবিক)। এর সাথে আমি প্রথম রিপলাই দেওয়া Abhi ভাই এর রিপলাইটা
রিং ভাইয়ের ধরে নেই।

কিন্তু এই থ্রেড প্রথম চোখে পরার সাথে সাথে আমি আগের মেইলটা চেক করি। এবং ভুল
ধরা পড়ে। এবং সাথে সাথে আমি নিজের ভুল স্বীকার করে ক্ষমা চাই।

এখানে আমি কিছু বিষয় পরিস্কার করতে চাই
১. "ভুলটা আমার। আমি লিংকগুলোতে ক্লিক করিনি।" এটি আমি ভুলবশত বলেছি। কারন আমি
Abhi ভাই এর আগের মেইলটা রিং ভাইয়ের মনে করেছিলাম।
২. রিং ভাই যে তালিকার কথা বলছেন সে তালিকা সহ কোন মেইল আমি পাইনি।
৩. যদি এমন হয় যে রিং ভাই এই থ্রেডে আমাকে কোন তালিকা পাঠিয়েছেন তবে আমি তা
পাইনি।
৪. আমি রিং ভাই এর কাছ থেকে কোন ব্যক্তিগত মেইলও পাইনি।

আশা করি এবার সবাইকে বোঝাতে পেরেছি।

২৩ জুন, ২০১১ ১১:৪৩ pm এ তে, maSnun <mail...@masnun.me> লিখেছে:

--
ধন্যবাদ