আপডেট:
-----------
সাজেদুর রহিম জোয়ারদার রিংয়ের ২৩ জুন, ২০১১ ১২:১৮ am ‌ এ করা মেইল লিস্টের
স্প্যামেও খুঁজে পাওয়া গেল না। পেছনের দিকে ২১ জুনেরও কিছু স্প্যাম দেখতে পাওয়া
যাচ্ছে। ২৩ তারিখের স্প্যামও আছে। কিন্তু ওই মেইলটি নেই। মেইলটি ঠিকমত সেন্ড
হয়েছে কিনা সেটা পরীক্ষা করে দেখার অনুরোধ করছি।

@ মাহদী,
আপনার মেইল যথাসময়েই পেয়েছি। কিন্তু ওই মেইলের উত্তর এখনো কেউ দেন নি।

---
Shabab Mustafa
Liaison Person
Ubuntu Bangladesh