কথাটা পরিষ্কার করেই বলি, "হাঁসের পেটে গেছে" বাক্যটা পছন্দ হচ্ছে না। হাঁস যে
ময়লা পচা গুগলি খায় তা জানেন তো? তবে কি বলতে চাইছেন আপনি ময়লা টাইপের একটা
মেইল করেছিলেন মাঝপথে যা 'জনৈক হাঁস' নিজের খাদ্য ভেবে খেয়ে নিয়েছে? আপনার যদি
সত্যিই সাহায্য করার ইচ্ছা থাকে তবে দয়া করে ভদ্রোচিত ভাষা ব্যবহার করার অনুরোধ
রইল। আর যদি রাজনৈতিক নেতাদের মত সোজাসাপ্টা কথায় তেনা প্যাঁচাতে চান তবে সেটা
অন্য কথা।

আর আপনি পোস্ট অ্যাকনলেজমেন্ট মেইল পেয়েছেন কিনা সেটা এখন পর্যন্ত জানান নি। আর
ফুল হেডারও পাঠাননি। স্মল হেডার যেটা আগে দিয়েছেন সেটাতে যে তথ্য আছে সেটা
যথেষ্ট নয়। ওই তথ্য দিয়ে খুঁজে আপনার মেইলের দেখা পাওয়া যায় নি সেটা তো আগেই
বলেছি। আরো চেক করে দেখুন যে গুগল আপনাকে কোন মেইল ডেলিভারি ফেইলিউর নোটিশ
দিয়েছে কিনা।

আর এইসব কাজ করতে যদি আপনার 'টাইম না থাকে' তবে সেইটাও পরিষ্কার করে জানান।

---
Shabab Mustafa
Liaison Person
Ubuntu Bangladesh