Arafat Rahman ভাই সগীর খান হবে। :D ।
প্রশ্নটি সাজিয়ে কারা জন্য ধন্যবাদ। আমি বুঝতেছিলাম না প্রশ্নটি কিভাবে করবো।

আমি আরেকটু যোগ করি। আমি যখন My Computer এ ঢুকবো তখন আমার ড্রাইভগুলো কিভাবে
দেখাবে? আমি উইন্ডোজের মাধ্যমে করা FAT/NTFS পার্টিশনগুলো উবুন্টুতে রিনেম
করতে পারিনি। এখানে করা যাবে?

বিরক্তিকর প্রশ্ন হয়ে থাকলে ক্ষমা চাচ্ছি।

২২ ডিসেম্বর, ২০১১ ৯:৩৬ pm এ তে, Arafat Rahman <opurah...@gmail.com> লিখেছে:

ধন্যবাদ
সগীর হোসাইন খান