প্রিয় শাবাব

২৪ জুন, ২০১১ ১০:৫৩ pm এ তে, Shabab Mustafa <sha...@linux.org.bd> লিখেছে:

> ঠিক আছে, কর্কশ ভাষা পরিহার করলাম। কষ্ট করে হলেও অপমান, অশোভন সবকিছু ভুলে
> গেলাম।
>
> টেকনিক্যালি কিছু করার জন্য যে প্রশ্নটার উত্তর পাওয়া দরকার সেটা হচ্ছে রিং
> তার পোস্ট একনলেজমেন্ট ইমেইল পেয়েছেন কি না। এই প্রশ্নটার উত্তর কোথাও খুঁজে
> পাচ্ছি না। দয়া করে আমার ব্যর্থতা মার্জনা করে পুনরায় উত্তর দিন।

ভাইরে, আবারো বলছি আমি কোনরকম "ডেলিভারি ফেইলড" মেসেজ পাইনি।

> যদি কেন্দ্রীয় স্প্যাম প্রতিরোধ ব্যবস্থা কারো ইমেইলকে স্প্যাম সন্দেহে আটকে
> রাখে বা থ্রেট মনে করে মুছে ফেলে তাহলে এই লিস্ট অ্যাডমিন-মডারেটদের তেমন কিছু
> করার নেই। এই বিষয়ে পরামর্শ হচ্ছে স্বাক্ষরে থাকা অপ্রয়োজনীয় লিংক সরিয়ে নিন।
> মেইলি লিস্ট রিচ টেক্সট বা HTML সাপোর্ট করে না। লিংক দেবার প্রয়োজন হলে সরাসরি
> কপি করুন, হাইপারলিংক পরিহার করুন।

আমি এই থ্রেডেই আগের একটা মেসেজে লিখেছি যে আমার এই একই স্বাক্ষর আমি যতগুলো
মেইলিং লিস্টে আছি সবগুলোতেই ব্যবহার করি। উবুন্টুর মূল সার্ভারে এঁদের মধ্যে
উবুন্টুর মূল সাপোর্ট টিমের মেইলিং লিস্টটাও রয়েছে। ওটাতেও কোনদিনই আমার কোন
মেইল থ্রেট হিসেবে গন্য হয়নি।

> এই বিষয়ে কেন্দ্রীয় মেইল লিস্ট অথরিটিকে জানানো হচ্ছে। দেখা যাক তারা কি বলেন।

সমস্যা সমাধানে দ্রুত উদ্যোগের জন্য তোমায় অসংখ্য ধন্যবাদ দাদা।

আমার বিরক্তির কারণে অন্য কেউ বিরক্তবোধ করে থাকলে সেজন্য দুঃখিত।

আমিও এই কথাটা আমার পক্ষ থেকে পুনঃচ্চারন করছি।

--
রিং
+8801671411437

মহাসচিব
ফাউন্ডেশন ফর ওপেন সোর্স সলিউশনস বাংলাদেশ

প্রধান সমন্বয়ক, "পেঙ্গুইন মেলা - ২০১১ <http://fossbd.org/index.php/event>"
।। ব্যক্তিগত ব্লগঃ রিং-দ্য ডন 'র ব্লগ <http://toshazed.wordpress.com/> ।।
সদস্য, লিনাক্স মিন্ট বাংলাদেশ <http://linuxmint-bd.org/about_us> ।।
সদস্য, উবুন্টু