আমি তিনটি এলবামের ছবি দেখেছি, যারা গিয়েছিলেন তাদের কাছ থেকেও শুনেছি । আপনার
কথা তাদের সাথে মিলে না । রিং ভাই বললেন ১৩৭ জনের কথা । আপনার সংখ্যাটা আরো কমে
আসল ।

তিনজন আমন্ত্রিত অতিথি যারা এসেছিলেন তাদের কোন ছবি আছে কি?

তবে, অতিথিদের সকলেই লিনাক্সের ব্যাপারে আগ্রহ দেখান নি। দেখিয়েছেন ১০-১৫ জন।

টিএসসিতে কিংবা ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে তো সব সময়ই ২০-২৫ জন বা আরো বেশী
মানুষ থাকে । ওখানে যে ১০০ জনের কথা বলছেন তারা সবাই আপনাদের অনুষ্ঠানের জন্য
এসেছিলেন শুনে ভাল লাগল । তবে পরের বার এই সব জনগনের বসার ব্যবস্থা আপনাদের
অনুষ্ঠানের কাছাকাছি করার চেষ্টা করবেন যাতে তাদের একাংশও দেখা যায় ছবিতে ।

এটা কি FOSS বাংলাদেশের জন্মদিন পালন অনুষ্ঠান ছিল? আমি তো জানতাম এটা "লিনাক্স
ডে" যার আয়োজক FOSS বাংলাদেশ । হয়ত আমি ভুল জানতাম । শুধরে নিলাম । তথ্যটা
জানানোর জন্য আপনাকে ধন্যবাদ ।

--
Abu Ashraf Masnun | +8801711960803 | http://masnun.com <http://masnun.com>